ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩
খুলনার দিঘলিয়ায় করোনার উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু।

খুলনার দিঘলিয়ায় করোনার উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু।

খুলনা প্রতিনিধি,
খুলনার দিঘলিয়ায় করোনার উপসর্গ নিয়ে ইউসুফ আলী খান (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আজ শনিবার সকাল ৯টার দিকে দিঘলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়।
দিঘলিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোঃ মাহবুবুল আলম জানান, ডায়রিয়া, অ্যাজমা ও শ্বাসকষ্ট নিয়ে ইউসুফ আলী শনিবার সকাল সাড়ে ৮টার দিকে হাসপাতালে ভর্তি হন। সকাল ৯টার দিকে তিনি মারা গেছেন। তিনি করোনায় আক্রান্ত হয়েছেন তা জানার জন্য নমুনা পরীক্ষা করা হচ্ছে। ইতোমধ্যে নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়েছে। তার বাড়ি দিঘলিয়া উপজেলা সদরের খেজুরবাগান এলাকায়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST